ঢাকা,বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪

বৈষম্যমুক্ত ও ইনসাফ ভিত্তিক রাষ্ট্র প্রতিষ্ঠা করতে চায় জামায়াত:

বাংলাদেশ জামায়াতে ইসলামী চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়ন (ইমারাত) শাখার উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত । সোমবার (৯ সেপ্টেম্বর) বিকাল ৩ টায় ইউনিয়ের সেলিম ফিউচার পার্ক কমিনিটি সেন্টারে অনুষ্ঠিত বিশাল কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা জামায়াতের আমীর মাওলানা অধ্যক্ষ নুর আহমেদ আনোয়ারী।
এতে প্রধান অতিথি বলেন, রাষ্ট্র পরিচালনায় প্রায় দলকে পরীক্ষা করেছে দেশের জনগণ, কেউ দুর্নীতিমুক্ত রাষ্ট্র পরিচালনা করতে পারেনি । এখন জামায়াতে ইসলামীকে রাষ্ট্র ক্ষমতা দিয়ে পরীক্ষা করতে চায়। বিগত সময়ে জামায়াতের নেতৃবৃন্দের উপর হত্যা নির্যাতন, সংগঠনকে নিষিদ্ধ করে দমিয়ে রাখতে পারেনি। তিনি আরো বলেন,জামায়াতে ইসলামী এখন গণমানুষের সংগঠনে পরিণত হয়েছে। এদেশের জনগণ আয়নাঘর দেখতে চায় না,বৈষম্যমুক্ত ও ইনসাফ ভিত্তিক রাষ্ট্র দেখতে চায় জামায়াতে ইসলামি।
প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা সহকারী সেক্রেটারী জাহেদুল ইসলাম, তিনি বলেন, বিগত পনের বছর দেশের সকল স্তরে বৈষম্য ও দলীয়করণ করেছিল। হত্যা-গুম নির্যাতনের মাধ্যমে বিভিষিকাময় পরিস্থিতি সৃষ্টি করে একদলীয় শাসন কায়েম করছিল।
বিশেষ অতিথির বক্তব্যে কক্সবাজার শহর জামায়াতের আমীর আব্দুল্লাহ আল ফারুক বলেন, আল্লাহর আইন ও সৎ লোকের শাসন ছাড়া বৈষম্যমুক্ত ও কল্যাণ রাষ্ট্র গঠন করা সম্ভব নয় । আওয়ামী ফ্যাসিস্ট সরকার বিডিআর বিদ্রোহের নামে দেশপ্রেমিক সেনা হত্যার মাধ্যমে দেশকে ভারতের কাছে তুলে দিয়েছিল।
বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা যুব ও ক্রিড়া সম্পাদক মাওলানা হেদায়েত উল্লাহ, চকরিয়া উপজেলা জামায়াতের আমীর মাওলানা আবুল বশর, চকরিয়া উপজেলা সেক্রেটারী মাওলানা ছৈয়দ করিম। ইউনিয়ন জামায়াতের আমীর ও চেয়ারম্যান মাওলানা আব্দুর রহমানের সভাপতিত্বে সেক্রেটারী শাহাবুদ্দিন আরমানের সঞ্চালনায় বিশাল কর্মী সমাবেশে স্থানীয় সনাতন ধর্মালম্বী নেতা,সুশীল সমাজের নেতৃবৃন্দ ও বিভিন্ন ওয়ার্ডের প্রায় দুই হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: